• দুপুর ১২:২৭ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সোনারগাঁয়ে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে আহত

সোনারগাঁয়ে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে আহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে নিজ বাড়িতে ঢুকে মোঃ শুক্কুর আলী (৭০) নামে এক মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। এসময় মুক্তিযোদ্ধার ঢাক চিৎকারে এগিয়ে আসলে আঃ হালিম নামে তার ভাতিজাও কুপিয়ে আহত করা হয়। শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে সোনারগাঁ উপজেলার সাদীপুর ইউপির বাইশটেকি গ্রামে এ ঘটনা ঘটে। আহত মুক্তিযোদ্ধা শুক্কুর আলীকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ থানা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হলে অবস্থা অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় শনিবার রাতে সোনারগাঁ থানা একটি লিখিত অভিযোগ (নং-৩১৭) করেছেন আহত মুক্তিযোদ্ধা।

অভিযোগ থেকে জানা যায়, শনিবার বাচ্চাদের বিষয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে একাধিক মামলার আসামী বাচ্ছু ওরফে চোরাবাচ্ছ (৫০), নেতৃত্বে মোঃ মজিবুর রহমান (৪৫), মোঃ শহিদুল্লা (৪০), আনোয়ার হোসেন (৩৮), মোঃ শামিম (৩৬), আল-আমিন (২৬), মোঃ জাকির হোসেন (৪০), মোছাঃ নাজমা বেগম (৪০), নূর হোসেন (৩৮)সহ কয়েকজন মুক্তিযোদ্ধা মো. শুক্কুর আলীর বাড়িতে চাপাতিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে তাকে কুপিয়ে জখম করে। এসময় তার চাচাত ভাইয়ের ছেলে আঃ হালিম (২৬) বাঁচাত আসলে তাকেও পিটিয়ে আহত করে অভিযুক্তরা।

আহত মুক্তিযোদ্ধা মো. শুক্কর আলী বলেন বাচ্ছু ওরফে চোরাবাচ্ছ ও তার ভায়েদের বিরুদ্ধে সোনারগাঁ ও রূপগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। তারা একটি সন্ত্রাসী পরিবার। আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে। আমি সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, মুক্তিযোদ্ধার উপর হামলার ঘটনায় অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution